শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
আবার উত্তপ্ত কাশ্মীর, ভারতীয় ২ সেনা নিহত

আবার উত্তপ্ত কাশ্মীর, ভারতীয় ২ সেনা নিহত

ফের উত্তপ্ত জম্মু-কাশ্মীর। একদিনের ব্যবধানে শুক্রবার নিয়ন্ত্রণ রেখায় আবারো গুলি ছুড়েছে পাকিস্তানের সেনারা। এ ঘটনায় দুই ভারতীয় সেনা নিহত হওয়ার দাবি করেছে দেশটি।

ভারতের সামরিক বাহিনীর পক্ষ থেকে দাবি করা হচ্ছে, সম্পূর্ণ বিনা প্ররোচনায় শুক্রবার সীমান্তের নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের সেনারা গুলিবর্ষণ করলে ভারতীয় সেনারা এর পাল্টা জবাব দিলে আমাদের দুই সেনা নিহত হন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিক প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাজৌরি জেলার সুন্দরবনি এলাকায় অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘন করে পাক সেনার হামলায় নিহতরা হলেন নায়েক প্রেম বাহাদুর খতরি এবং রাইফেল ম্যান সুখবীর সিং। উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালীন ওই দুজন প্রাণ হারান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার পাক সেনার গুলিতে পুঞ্চ জেলায় মৃত্যু হয় জুনিয়র কমিশনড অফিসার (জেসিও) সুবেদার স্বতন্ত্র সিংয়ের। সেখানে সেনার ফরোয়ার্ড পোস্ট লক্ষ্য করে গোলা এবং গুলিবর্ষণ করে পাক সেনারা। অপরদিকে একইদিন জঙ্গি হামলায় কাশ্মীরের প্রধান শহর শ্রীনগরে প্রাণ হারান দুই ভারতীয় জওয়ান। ওই এলাকায় টহল দেয়ার সময় তাদের ওপর অতর্কিতে হামলা চালায় অস্ত্রধারীরা।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana