শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
আলোর ছোঁয়া ফ্রেন্ড শিপ ক্লাবের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত

আলোর ছোঁয়া ফ্রেন্ড শিপ ক্লাবের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত

মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠনের দৃঢ় প্রত্যয় নিয়ে                                    আলোর ছোঁয়া ফ্রেন্ড শিপ ক্লাবের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত

নিজস্ব প্রতিনিধিঃ কক্সবাজার জেলার মানবিক ও স্বেচ্ছাসেবক সদস্য নিয়ে গঠিত হয় একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সামাজিক এবং রক্তদান ও সেবামূলক সংগঠন।
যার নাম দেওয়া হয়েছে আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব।
উক্ত সংগঠনটি ৭১ জন সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়েছে । উপদেষ্টা ও পরিচালনা পরিষদের সকলের সম্মতিক্রমে ইঞ্জিনিয়ার খাইলাম আমিন শামীম কে সভাপতি – হারুন অর রশীদ কে সাধারণ সম্পাদক এবং ছৈয়দুল বশরকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ জন সদস্য কমিটি ঘোষণা করা হয় । পালংখালী ক্যাফে বারাকায় উপদেষ্টা মহোদয় গণ ও পরিচালনা পরিষদের সাক্ষরে আলোচনার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়।

এদিকে অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ’আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের’ অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।
সাথে রক্ত দান ও অসহায় মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাওয়া সংগঠনের প্রধান উদ্দেশ্য।

সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খাইরুল আমিন শামীম বলেন, আমরা চাই৷ কক্সবাজার জেলার যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো এবং অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবাই কে অনুরোধ করেন।

সাধারণ সম্পাদক হারুন রশীদ বলেন আমাকে মানবতার কাজে লিপ্ত করার কারণে অসংখ্য ধন্যবাদ জানাই সংগঠন কতৃপক্ষ কে কিছু দিন আগে ও রোহিঙ্গা কুতুপালং ক্যাম্পে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য ফায়ার সার্ভিস এর সাথে বিশেষ ভুমিকা রেখেছিলাম একঝাঁক মানবতার সৈনিকদের নিয়ে এবং কয়েক দিন আগেও দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকায় প্রকাশিত হয়েছি আমাদের ক্লাবের পক্ষ থেকে আমার নেতৃত্বে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছিলাম। প্রতিদিন সকলের সহযোগিতায় বিভিন্ন হাসপাতালে রক্ত দানে সক্ষম হচ্ছি। আপনাদের সহযোগীতাই অসহায় জনগণের পাশে দাঁড়াব ইনশাআল্লাহ । আমি সবসময় সকলের দোয়া ও সহযোগিতা একান্ত কাম্য করছি।

সাংগঠনিক সম্পাদক ছৈয়দুল বশর বলেন
অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana