বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
ইয়াবা ও কার্তুজসহ রোহিঙ্গা আটক

ইয়াবা ও কার্তুজসহ রোহিঙ্গা আটক

হোয়াইক্যংয়ের রইক্ষ্যং পুটিবনিয়া ২২ নং ক্যাম্পের এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও ৯ রাউন্ড কার্তুজসহ এক রোহিঙ্গাকে আটক করেছে।
সুত্র জানায়, ১৭নভেম্বর ভোর সোয়া ৬টারদিকে উনছিপ্রাং রইক্ষ্যং পুটিবনিয়া ২২নং ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশের পরিদর্শক মোঃ পায়েল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ডি-১ ব্লকের এফসিএন নং-২৪৯৪৬৫ এর ৮৮৭নং ঘরের বাসিন্দা মোঃ আবুল আলমের পুত্র মোহাম্মদ রাজিব (২১) কে ৩ শ পিস ইয়াবা ও ৯রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও কার্তুজসহ ধৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে কক্সবাজার ১৬ এপিবিএন পুলিশের অধিনায়ক হেমায়তুল ইসলাম নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana