শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
উখিয়ার বালুখালিতে র‍্যাবের সাথে গুলিবিনিময় ‘মাদক ব্যবসায়ী’ গুলিবিদ্ধ, পিস্তল ও ইয়াবা উদ্ধার

উখিয়ার বালুখালিতে র‍্যাবের সাথে গুলিবিনিময় ‘মাদক ব্যবসায়ী’ গুলিবিদ্ধ, পিস্তল ও ইয়াবা উদ্ধার

প্রেস বিজ্ঞপ্তি::: উখিয়া উপজেলার বালুখালিতে মাদক উদ্ধার করতে গিয়ে বন্দুকযুদ্ধে মুখে পড়েছে র্র্যাব। অভিযান চালানোর সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। এসময় র‍্যাব ও পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হয় জাফর নামে এক মাদক কারবারি । র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া গেছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টার এ ঘটনা ঘটে। এ সময় র্র্যাব ঘটনাস্থল থেকে ৮ হাজার পিস ইয়াবা, বিদেশি পিস্তল, তাজা গুলি, খালি খোসা ও রামদা উদ্ধার করেছে জানিয়েছে।

র‍্যাবের পাটানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,১৫ ফেব্রুয়ারি সোমবার উখিয়া উপজেলার বালুখালী কাস্টমস এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয়বিক্রয় কালে র‍্যাবের উপস্থিত টের পেয়ে র‍্যাবের উপর গুলি করলে সরকারি সম্পত্তি ও আত্মরক্ষার জন্য র‍্যাবও পালটা গুলি চালায়। এতে জাফর আলম (৪০) পিতা: সৈয়দ মোস্তাফা নামে এক মাদক ব্যবসায়ীর শরীরে গুলিবিদ্ধ হয়।
তাৎক্ষণিকভাবে র‍্যাব ঐ মাদক ব্যবসায়ীকে চিকিৎসার জন্য কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
সদর হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করতে বলেন। বর্তমানে গুলিবিদ্ধ ঐ মাদক ব্যবসায়ী র‍্যাবের পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দ্যেশ্যে যাত্রা করেছে বলে র‍্যাবের পাটানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana