বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
এমপি শাহীন-বদির মানবিকতার এক উজ্জ্বল দৃষ্টান্ত

এমপি শাহীন-বদির মানবিকতার এক উজ্জ্বল দৃষ্টান্ত

পাগলীর কন্যা শিশুটিকে নিজের মেয়ে হিসেবে দত্তক নিয়ে

এমপি শাহীন-বদির মানবিকতার এক নজীর বিহীন উজ্জ্বল দৃষ্টান্ত!

মোঃ আলমগীর, টেকনাফ :::
মানবিকতার অন্যন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত দেখালেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি এবং কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি টেকনাফে সদ্যজাত পাগলীর কন্যা শিশুটিকে নিজের মেয়ে হিসেবে দত্তক নিয়ে নিলেন।

সাংসদ দম্পতি পাগলীর কন্যা শিশুটিকে নিজের মেয়ে হিসেবে দত্তক নিয়ে বিরল এক ঘটনার জন্ম দিলেন।
ইতিমধ্যে সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদিকে পিতা এবং বর্তমান এমপি শাহিন আক্তারকে মাতা উল্লেখ করে টেকনাফ পৌর এলাকার ৭নং ওয়ার্ডের নাগরিক হিসেবে দত্তক নেওয়া শিশুটির জন্ম নিবন্ধন সম্পাদন করা হয়েছে।

শিশুর নাম রাখা হয়েছে মরিয়ম জারা।
মহা এক ভাগ্যবতি বেওয়ারিশ এই শিশুটি।
২৫ অক্টোবর (রোববার) এমপি বদির একমাত্র ছেলে ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সহ সভাপতি ছাত্রনেতা আব্দুল্লাহ শাওন আরমান ফেইসবুকে বোন পেয়েছেন বলে শুকরিয়ার আদায় করেন।

পিতার মত মানবিকতায় তরুণ ছাত্রনেতা শাওন বিষয়টিকে ইতিবাচক হিসেবে নিয়েছেন বলেই দত্তক নেওয়া শিশুটিকে নিজের বোন হিসেবে অকপটে স্বীকৃতি দিলেন।

ফুটফুটে অসহায় শিশুটিকে কেউ বাবার স্বীকৃতি না দিলেও গরীবের বন্ধু কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি বাবা এবং বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার বদি মায়ের স্বীকৃতি দান করলেন।
এতে করে নিষ্পাপ কন্যা শিশুটি সেরা পিতা এবং সেরা মাতা পেলেন।

এমপি দম্পতি শাহীন-বদি (পিতা-মাতা) এবং পরম আদরে মরিয়ম জারা একদিন আলোকিত মানবিক নারী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবেন। সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি আবারো প্রমাণ করলেন মানবিতায় তিনি সবার সেরা। জয় হোক মানবিকতার: জয় হোক মরিয়ম জারার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana