শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রণক্ষেত্র

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রণক্ষেত্র

ডেক্স রিপোর্ট ঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১০ জন। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে কাজী নজরুল ইসলাম ও বঙ্গবন্ধু হল ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের কথাকাটাকাটি নিয়ে ঘটনার সূত্রপাত। এর জেরে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত থেমে থেমে চলে সংঘর্ষ আর ধাওয়া পাল্টা ধাওয়া। এখনও ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে। তবে তা নিয়ন্ত্রণে নিরাপত্তা ব্যবস্থা জোরদার আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার জুমার নামাজ পড়তে যাওয়ার সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী সেলিম রেজাকে পথ থেকে সরে দাঁড়াতে বলেন কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগ নেতা ও ব্যবসায় শিক্ষা অনুষদের সাংগঠনিক সম্পাদক আশরাফুল রায়হান। নামাজ শেষে বিষয়টির জন্য রায়হানের জবাবদিহি চান বঙ্গবন্ধু হলের সেলিম রেজা, রিফাতসহ কয়েকজন ছাত্রলীগ কর্মী। এ সময় দুই হলের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয় এবং হাতাহাতির ঘটনা ঘটে।

পরে সন্ধ্যায় নজরুল হলের এক ছাত্রলীগ কর্মীকে মারধর করে বঙ্গবন্ধু হলের এক ছাত্রলীগ কর্মী। এ ঘটনাকে কেন্দ্র করে রাত সাড়ে ১২টার দিকে দফায় দফায় ইট পাটকেল নিক্ষেপসহ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে দুই হলের ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে। এসময় লাঠি, রড, দেশীয় অস্ত্র হাতে দেখা দেখা যায় একাধিক ছাত্রলীগ কর্মীকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana