শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফের জাদিমুরা ক্যাম্প থেকে ১৫৮০০ ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

টেকনাফের জাদিমুরা ক্যাম্প থেকে ১৫৮০০ ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

টেকনাফের জাদিমুরা ক্যাম্প থেকে ১৫৮০০ ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন। তারা হলেন- ব্লক বি-৮, ক্যাম্প ২৭ এর সিদ্দিকের ছেলে শামসুল আলম, মোঃ ইউনুসের ছেলে কবির আহমেদ ও ব্লক ডি/৫ এর আব্দুল লতিফের ছেলে মোহাম্মদ সিদ্দিক।

সোমবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে জাদিমুরা ২৭ নং ক্যাম্পের এ ব্লকের ব্রিটিশ পাড়া নামক স্থান থেকে তাদের আটক করা হয়েছে।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন এর তারিকুল ইসলাম তারিক জানিয়েছেন।

তার দেয়া তথ্য মতে, জাদিমুরা ২৭ নং ক্যাম্পের এ ব্লকের ব্রিটিশ পাড়া নামক স্থানে কিছু মাদক কারবারি অবস্থান করছে সংবাদে ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে অপারেশন অফিসারসহ এসআই মোঃ সাব্বির হাছান ভুইয়া সঙ্গীয় ফোসসহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিনজনকে আটক করে ১৫৮০০টি ইয়াবা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। যার মূল্য অনুমান ৩১লক্ষ ৬০ হাজার টাকা।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানান অধিনায়ক তারিকুল ইসলাম তারিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana