মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও মহিলা সদস্যদের শপথ অনুষ্টান সম্পন্ন

টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও মহিলা সদস্যদের শপথ অনুষ্টান সম্পন্ন

টেকনাফের ৩ ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সদস্যদের শপথ সভা অনুষ্ঠিত

মোঃ আশেক উল্লাহ ফারুকী টেকনাফ::
ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ টেকনাফ সদর.হ্নীলা ও সাবরাং. ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করাবেন. অনুষ্ঠানের সভাপতি টেকনাফ উপজেলা নির্বাহি অফিসার পারভেজ চৌধুরী।

১৩ অক্টোবর দুপুর ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সূরা আনকাবুত থেকে অর্থসহ কোরআান তেলাওয়াত করেন.টেকনাফ এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও সিনিয়র সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী। উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার নুরুল আফসার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন. প্রধান ও বিশেষ অতিথি সাবেক সাংসদ আবদুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। আমন্ত্রিত অতিথি জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শফিক মিয়া. নবনির্বাচিত হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী. টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া ও সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন। উপস্থিত ছিলেন. উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার আখতার মিলি সহ. উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তা. শিক্ষক জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। পরে আমন্ত্রিত অতিথি হ্নীলা. সাবরাং ও টেকনাফ সদর ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের উপজেলা নির্বাহি অফিসার শপথ বাক্য পাঠ করান এবং পরে তাদের ফুলের তোড়া দিয়ে বরণের মধ্য দিয়ে উপদেশ মূলক বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana