বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফে পালস বাংলাদেশ এর প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

টেকনাফে পালস বাংলাদেশ এর প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

টেকনাফে “পালস বাংলাদেশ “প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত
কাজের শতভাগ স্বচ্চতা জবাবদিহিতা নিশ্চিত ও মাদক ব্যবসায়ী থকেে দুরে থাকার আহবান
আবু তালহা::
টেকনাফে পালস বাংলাদেশ (আইএসসিএইচআরসি) প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
১ ডিসেম্বর (মঙ্গলবার) সকাল ১০টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে টেকনিক্যাল অফিসার ইফফাত হক সালামের সঞ্চালনায় সূচনা বক্তব্য রাখেন- পালস এর উপজেলা ম্যানেজার মাহবুব আলম মাহবুব এবং মূল প্রবন্ধ উপস্থাপনা করেন- প্রকল্প ম্যানেজার নুরুল আলম সাদেকী।
কক্সবাজারের জেলার স্থানীয় জনগােষ্ঠির নিরাপত্তা ও সম্প্রীতি উন্নয়ন শিরােনামে প্রকল্পটি গ্লোবাল কমিউনিটি এনগেজমেন্ট এন্ড রেজিলেন্স ফান্ড (GCERF) এর অর্থায়নে পালস বাংলাদেশ সােসাইটি বাস্তবায়ন করে আসছে।
প্রকল্পটি একযােগে কক্সবাজার সদর, রামু, উখিয়া ও টেকনাফ উপজেলায় বাস্তবায়ন হবে।টেকনাফ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত উক্ত প্রকল্প অবহিতকরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।
অনুষ্ঠানে সরকারী বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ,পেশাজীবি, সাংবাদিক, এনজিও প্রতিনিধিসহ সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বলেন,পালস এর কোন কর্মকান্ডের মাদক কারবারী বা মাদক সংশ্লিষ্ট কেউ যাতে সম্পৃক্ত হতে না পারে সেদিকে খেয়াল করতে হবে। তিনি সকল কাজে জনপ্রতিনিধিদের সমন্বয় করে কাজ করার অনুরোধ করেন।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম পালস বাংলাদশে কে ধন্যবাদ জানিয়ে বলেন,  কাজের শতভাগ স্বচ্চতা জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। তিনি প্রকল্পের বাজেট বা ব্যয় সভায় উপস্থাপন করা প্রয়োজন ছিল বলে মন্তব্য করে বলেন, সকল কাজের স্বচ্চতা জরুরী।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana