মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর

টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর

টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্ত অনুদানের জন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞ- এনাম মেম্বার

নিজস্ব প্রতিবেদক,টেকনাফ::
টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। উখিয়া—টেকনাফের সাংসদ শাহীন আক্তার বদির সার্বিক সহযোগীতায় টেকনাফ ৮ নং ওয়ার্ডের ইউপি মেম্বার এনামুল হকের তত্ত্বাবধানে টেকনাফ উপজেলা সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক স্ট্রোক রোগে আক্রান্ত বড় হাবির পাড়ার মৃত হাজী ছৈয়দ আহম্মদের স্ত্রী মাবিয়া খাতুনকে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানে (৫০) হাজার টাকার চেক হস্তান্তর করা হয় ।
রবিবার ১৭ অক্টোবর সকালে টেকনাফ উপজেলা সমাজ সেবা অফিসার কার্যালয়ে চেক হস্থান্তর করেন টেকনাফ উপজেলা সমাজ সেবা অফিসার সাঈদ মোঃ ইমরান হোসেন ও সহকারী সমাজ সেবা অফিসার মোঃ গিয়াস উদ্দিন।
চেক হস্থান্তর করে এনামুল হক মেম্বার বলেন, ‘এই অনুদানের জন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানাচ্ছি। এই অবদান সকলের আস্থার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী সব সময় দু:খী মানুষের পাশে আছেন এবং দেশের কল্যাণে অবদান রেখে যাচ্ছেন। যার সুফল জনগন ভোগ করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana