শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফে বিনামূল্যে টিকা নিবন্ধন সেবা দিচ্ছে প্রবাল নিউজ

টেকনাফে বিনামূল্যে টিকা নিবন্ধন সেবা দিচ্ছে প্রবাল নিউজ

টেকনাফে বিনামূল্যে টিকা নিবন্ধন সেবা দিচ্ছে প্রবাল নিউজ

ডেস্ক রিপোর্ট::উপজেলার হ্নীলায় বিনামূল্যে টিকা নিবন্ধন সেবা কার্যক্রম আয়োজন করেছে কক্সবাজার জেলার বহুল প্রচারিত অনলাইন পত্রিকা ‘প্রবাল নিউজ’।

সোমবার (৯ আগস্ট) বেলা ১১টায় হ্নীলা স্টেশনস্থ জামিয়া মার্কেটে আব্বাস ইলেকট্রনিকস’র মালিকানাধীন ওয়াল্টন শো-রুমে অস্থায়ী বুথ বসিয়ে করোনা ভ্যাকসিন গ্রহণের জন্য বিনামূল্যে নিবন্ধন সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী।

এসময় হ্নীলা স্বাস্থ্য উপ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা.শংকর চন্দ্র দেবনাথ,উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. আজাদ মোঃ নুরুল হোসাইন,ইউপি মেম্বার হোছাইন আহমদ, হ্নীলা বাজার ব্যবস্থা কমিটির সেক্রেটারী অধ্যাপক জহির আহমদ, মোক্তার আহমদ দল্লা,সদস্য মুফিজ আলম, ডা. নুরুল আজিম সোহেল, মৌলভী মুহাম্মদ ফেরদৌস, প্রবালনিউজ’র সম্পাদক মমতাজুল ইসলাম মনু, আব্বাস ইলেকট্রনিকস’র স্বত্তাধীকারী আব্বাস আলী, মফস্বল সম্পাদক হেলাল উদ্দিন, চীফ রিপোর্টার এম.আবদুল হক, মুহাম্মদ শাহ এমরান, কায়সার হামিদ সুকেন,শিক্ষার্থী মুহাম্মদ হারুন, মুহাম্মদ ইফতি খাঁন ও মেহেদি হাসান উপস্থিত ছিলেন।

প্রবাল নিউজ’র চেয়ারম্যান ও হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, প্রবাল নিউজ’র পক্ষ থেকে আমরা এলাকার মানুষদেরকে স্বাস্থ্যবিধি মেনে ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রমে অংশ নিতে ইউনিয়নবাসির প্রতি আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন, প্রবাল নিউজ জনসাধারণকে বিনামূল্যে ভ্যাকসিন নিবন্ধন করিয়ে কার্ডগুলো প্রিন্ট করে দিচ্ছে। প্রবাল নিউজের এ ফ্রি সেবামূলক উদ্যোগে সবাইকে অনুপ্রাণিত হয়ে বিত্তবান প্রতিষ্টান এবং ব্যক্তিদের এগিয়ে আসা উচিত বলে মনে করি। পাশাপাশি সাধারণ মানুষকে সচেতন করে টিকা গ্রহণ ও স্বাস্থবিধি প্রতিপালনে সচেতন সকলের দায়িত্ব মনে করা খুবই জরুরি।

প্রবাল নিউজ’র প্রকাশক ও সম্পাদক সাংবাদিক মমতাজুল ইসলাম মনু বলেন, দেশের এহেন করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে পেরে প্রবাল নিউজ’ পরিবার যার পর নাই খুশি।
সহজে নিবন্ধন করতে পারায় নতুন করে অনেকেই টিকা নিতে আগ্রহী হয়ে উঠছে বলে দৃঢ় মতামত ব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন, অনেকেই নিবন্ধন বুথে এসেও স্বাস্থ্যবিধি মানতে চায় না, তাদেরকেও সচেতন করার জন্য কাজ করছি আমরা একসাথে।

উক্ত উদ্বােধনী অনুষ্টানে অতিথিরা এ মহৎ উদ্যোগের ফলে সাধারণ মানুষের মধ্যে করোনা টিকার নিবন্ধন ও টিকা নিতে আগ্রহ বেড়েছে বলে অভিমত প্রকাশ করেন।

সংবাদ প্রেরক:
মমতাজুল ইসলাম মনু
সম্পাদক,
প্রবাল নিউজ
মোবাইল : 01843 725343

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana