মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
টেকনাফে মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পিতা আটক !

টেকনাফে মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পিতা আটক !

১৬ বছর বয়সী নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পিতা নুরুল আমিন (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। লম্পট নুরুল আমিন টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া এলাকার ফজল আহমদের ছেলে। ধৃত নুরুল আমিনকে রবিবার ১১ অক্টোবর আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে লিখিত অভিযোগের ভিত্তিতে জানান, ভুক্তভোগী মেয়েকে একা পেলেই অনৈতিক কাজের প্রস্তাব দিতো ও উত্যক্ত করতো বাবা। গত ১৬ সেপ্টেম্বর রাতে মেয়েকে নিজের ঘরে ডেকে বিভিন্ন কথা বলে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে সে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু মেয়ে চিৎকার শুরু করলে বাবা ঘর থেকে পালিয়ে যায়। মেয়ের চিৎকার শুনে ঘরে আসেন নুরুল আমিনের স্ত্রী। এ সময় তিনি মেয়ের কাছ থেকে স্বামীর অপকর্মের বিষয়ে জানতে পারেন। এ ঘটনায় গত ১৬ সেপ্টেম্বর ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে তার বাবার বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। উক্ত মামলার প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা ও টেকনাফ মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) হোসেন শনিবার ১০ অক্টোবর রাতে অভিযুক্ত বাবাকে বসত বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana