শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া হাইওয়ে পুলিশ কর্তৃক ৪০ বোতল বিয়ার সহ সিএনজি আটক

টেকনাফের হোয়াইক্যং নয়াপাড়া হাইওয়ে পুলিশ কর্তৃক ৪০ বোতল বিয়ার সহ সিএনজি আটক

কক্সবাজারের টেকনাফ নয়াপাড়া হাইওয়ে পুলিশ কর্তৃক ৪০ বোতল বিয়ার সহ সিএনজি আটক

অদ্য ০৭/০৬/২০২৩ ইং তারিখ ১২৪৫ ঘটিকায় হাইওয়ে কুমিল্লা রিজিয়নের হোয়াইক্যং হাইওয়ে থানার এসআই/মোঃ কামরুল আলম সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নয়াপাড়া নামক স্থানে কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উপর গোপন সংবাদের ভিত্তিতে একটি নম্বর বিহীন সিএনজি এর মাধ্যমে মাদক পরিবহন করা হচ্ছে সংবাদ পেয়ে তা থামালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি চালক পালিয়ে যায়। উক্ত গাড়ি তল্লাশি করে চালক এর সিটের সামনে পা রাখার স্থানে একটি বস্তার মধ্যে ৪০ বোতল মিয়ানমারের Diablo বিয়ার ( মূল্য অনুমান ২০,০০০/= টাকা এবং সিএনজি-র আনুমানিক মূল্য ৫,০০,০০০/= টাকা, সর্বমোট আটক আনুমানিক মূল্য ৫,২০,০০০/= পাঁচ লক্ষ বিশ হাজার টাকা) পেয়ে তা স্বাক্ষীদের মোকাবেলায় জব্দতালিকা মূলে জব্ধ করা হয়। আটক সিএনজি-তে কোন যাত্রী ছিল না।

আটক সিএনজি’র পলাতক চালক এর বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান, কুমিল্লা  হাইওয়ে পুলিশের পুলিশ সুপার মো: রহমত উল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana