বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন “টেকনাফ নিউজ টোয়েন্টিফোর ডটকম” এর সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন “টেকনাফ নিউজ টোয়েন্টিফোর ডটকম” এর সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন

কক্সবাজার জেলাসহ দেশবাসীর প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “টেকনাফ নিউজ টোয়েন্টিফোর ডটকম” এর সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন ।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকে।এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে। তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতর, সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি, সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। ঈদের দিনের সুখ, সমৃদ্ধি, শান্তির কামনাই হোক প্রতিটি মুমিন মুসলমানের কামনা।

গিয়াস উদ্দিন তিনি ২০০৩ থেকে স্থানিয় পত্রিকা ছাড়াও চ্যানেল-৫ ও এশিয়ান টিভি তে কাজ করেন। অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ নিউজ২৪ প্রতিষ্ঠালগ্ন থেকে তিনি সক্রিয় জড়িত। বর্তমানে টেকনাফ নিউজ২৪ এর সম্পাদক ও প্রকাশক।
তিনি বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করছেন।

তরুণ শিল্পোদ্যোক্তা গিয়াসউদ্দিন বলেন ,পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধ নিয়ে আসবে বলে আশা করি, সকলের প্রতি রইল পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।
ঈদ মোবারক।

” ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ্ব ”

শুভেচ্ছান্তে…..
গিয়াস উদ্দিন
সম্পাদক ও প্রকাশক : টেকনাফ নিউজ২৪.কম

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana