শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
ফাইনালে উঠতে না পারা লজ্জার: উইলিয়ামসন

ফাইনালে উঠতে না পারা লজ্জার: উইলিয়ামসন

ফাইনালে যেতে না পারা লজ্জার। তবে ছেলেরা যেরকম লড়াই করেছে, তা গর্বিত করার মতোই। সানরাইজার্স হায়দরাবাদের তারকা কেন উইলিয়ামসন এভাবেই দলের আইপিএল অভিযানকে ব্যাখ্যা করলেন।

রবিবার আইপিএলের প্লে-অফে দিল্লি ক্যাপিটালসের কাছে ১৭ রানে হেরে গিয়েছে হায়দরাবাদ। প্রথমবার আইপিএলের ফাইনালে পৌঁছেছে দিল্লি। অন্যদিকে, একসময়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে বসেছিল হায়দরাবাদ। সেখান থেকে দারুণ লড়াই করে প্লে-অফে পৌঁছান ডেভিড ওয়ার্নাররা।

গতকাল দিল্লির রান তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল দল। তারপর কেন উইলিয়ামসন ও আব্দুল সামাদ পাল্টা মারের খেলা শুরু করেন। কিন্তু শেষরক্ষা আর হয়নি।

উইলিয়ামসন বলছেন, ‘দিল্লি খুবই শক্তিশালী দল। আমরা যেরকম হারানো ছন্দ খোঁজার চেষ্টা করছিলাম, তেমনই ওরাও সেই চেষ্টা করছিল। ওরা লড়াই করার মতো রান তুলেছিল। রান তাড়া করতে গেলে ঝুঁকি নিতেই হয়। আমাদের শুরুটা ভাল না হলেও পার্টনারশিপ তৈরি হয়েছিল। তখন জেতার সুযোগও ছিল। কিন্তু ফাইনালে যেতে না পারা লজ্জার। তবে ছেলেরা এই লড়াইয়ের জন্য গর্ব করতে পারে।’

এবারের টুর্নামেন্টে হায়দরাবাদ নিজেদের সেরাটা দিতে পারেনি। জেতার মতো পরিস্থিতি তৈরি করেও বেশ কয়েকটা ম্যাচে হারতে হয়েছে ওয়ার্নারদের। গত কয়েকটা ম্যাচে ছন্দ ফিরে পাওয়ায় দল প্লে-অফে পৌঁছায়।

এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্সের দৌঁড় থেমে যায় হায়দরাবাদের কাছে। কিন্তু দ্বিতীয় কোয়ালিফায়ারে রান তাড়া করতে নেমে সব গোলমাল পাকিয়ে যায় সানরাইজার্সের। ওপেন করতে ওয়ার্নারের সঙ্গে নেমেছিলেন প্রিয়ম গর্গ। এই সিদ্ধান্তে অনেকেই অবাক হন।

উইলিয়ামসন বলেন, ‘কী কারণে প্রিয়মকে ওপেন করতে পাঠানো হয়েছিল, তা আমার জানা নেই। তবে আমার মনে হয়েছে, প্রিয়ম দারুণ প্রতিভাবান। নেটে দেখতাম, দারুণ সব শট মারছে। খুবই ভাল প্লেয়ার প্রিয়ম।’

সেই কারণেই হয়তো হায়দরাবাদ শুরুতেই পাঠিয়ে দিয়েছিল প্রিয়ম গর্গকে। কিন্তু দিনটা তাঁর ছিল না। ছিল না হায়দরাবাদেরও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana