বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
ভাচানচর থানা থেকে হাজত ভেঙে পালাল রোহিঙ্গা যুবক

ভাচানচর থানা থেকে হাজত ভেঙে পালাল রোহিঙ্গা যুবক

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর থানা হাজতের গ্রিল ভেঙে মো. শাহেদ উদ্দিন (৩০) নামের এক রোহিঙ্গা আসামি পালিয়ে গেছে। ঘটনার পর থেকে তাকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

শনিবার বিকাল সাড়ে ৫টায় ভাসানচর থানার ওসি রফিকুল ইসলাম জানান, গত মাসে ভাসানচরে নৌ-বাহিনীর ওয়্যার হাউসে হামলার ঘটনায় দায়ের করা মামলায় গত বৃহস্পতিবার রাতে ভাসানচর থেকে গ্রেফতার করা হয় আসামি রোহিঙ্গা যুবক শাহেদকে। পরদিন তাকে নৌপথে কারাগারে পাঠানোর জন্য বোট-ট্রলার না পাওয়ায় ভাসানচরের হাজতখানায় রাখা হয়। তিনি আরও জানান, শুক্রবার দিবাগত রাত ২টা থেকে শনিবার ভোরের কোনো একসময় শাহেদ হাজতের জানালার গ্রিল ভেঙে সে পালিয়ে যায়। সে আশ্রয়ণ প্রকল্পের ৫৬ নম্বর ক্লাস্টারের ৬ নম্বর কক্ষে বসবাস করতো। পালানোর পর থেকে তাকে গ্রেফতারের জন্য ভাসানচর ও আশপাশের এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana