শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
রইক্ষ্যং এ তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধু সহ আহত-৩

রইক্ষ্যং এ তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধু সহ আহত-৩

রইক্ষ্যং এ তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধু সহ আহত-৩

নিজস্ব প্রতিবেদক::রইক্ষ্যং এ তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধু সহ ৩ জন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের চিকিৎসার জন্য টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল (০৭.০৯.২০২২) সন্ধা ৬ টায় রইক্ষ্যং মাজে পাড়া এই ঘটনা ঘটে। ঘটনার পর পর খবর পেয়ে হোয়াইক্যং পুলিশের আইসি এস.আই.মুজিবর,এ.এস.আই মতিন সঙ্গিয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসে।


হামলার সাথে জড়িত বিজইল্যা,সালাহ উদ্দিন,গংদের আটকের চেষ্টা করে। তাদের বাড়িঘর তল্লাশি করে জড়িতদের পায়নি বলে জানায় পুলিশ। প্রত্যক্ষদর্শি ও ভুক্তভোগিরা জানায়, ছাতা হারানোর ঘটনা কে কেন্দ্র করে রইক্ষ্যং এর ভুলুর পুত্র বিজল,সালাহ উদ্দিন,গং দা,কিরিছ নিয়ে আব্দুররহিমের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এতে বাধা দেয়ায় মহিদুল ইসলাম(১৮)পিতা আব্দুরর রহিম,


মিনোয়ারা বেগম স্বামী আবুল কাশেম সহ অজ্ঞাতনামা আরো ১ জন মোট ৩ জন কে মারধর করে আহত করে। অভিযুক্তদের পরিবার জানায়,তাদের ও ২ জন এ ঘটনায় আহত হয়েছে।
পুলিশ জানায়, লিখিত অভিযোগ পেলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেবো।
সর্বশেষ পাওয়া খবরে জানা যায়, রইক্ষ্যং এর সন্ত্রাসী হামলার ঘটনায় টেকনাফ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana