শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

শিরোনাম :
সংযুক্ত আরব আমিরাতে হ্নীলা জামিয়া দারুস্সুন্নাহর পরিচালক আল্লামা আবছার উদ্দিন কাছেমী সংবর্ধিত

সংযুক্ত আরব আমিরাতে হ্নীলা জামিয়া দারুস্সুন্নাহর পরিচালক আল্লামা আবছার উদ্দিন কাছেমী সংবর্ধিত

মুহাম্মদ তাহের নঈম::সংযুক্ত আরব আমিরাতে টেকনাফ উপজেলার হ্নীলা জামিয়া দারুস্সুন্নাহর পরিচালক আল্লামা আবছার উদ্দিন কাছেমীর সম্মানে আলনামাত টাইপিং সেন্টারের পক্ষ থেকে এক সংবর্ধনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।গত ২৬ এপ্রিল ২০২২ ফুলে সজ্জিত বিশাল গাড়ির বহর নিয়ে শারজাহ আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তাকে ফুল দিয়ে বরণ করেন প্রবাসীদের পক্ষে শারজাহ আলনামাত টাইপিং সেন্টারের স্বত্তাধিকারী মাওলানা শেখ জাফর আলম। পরে বিশাল মোটরশুভাযাত্রায় শারজাহ শহরের প্রানে কেন্দ্রে নিয়ে আসা হয়।
পরে আলনামাত টাইপিং সেন্টারের হল রুমে সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভার শুরুতেই সংবর্ধিত অতিথি কে পুস্পস্তবক দিয়ে অভিনন্দন জানানো হয়।
আলনামাত টাইপিং সেন্টারের স্বত্তাধিকারী মাওলানা শেখ জাফর আলমেরর সভাপতিত্বে ও প্রবাসী ব্যাবসায়ী হাফেজ মঈনুদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে বক্তব্য রাখেন মাওলানা তারেক বিন ফকির,মৌলভী নুরুল আলম,মৌলভী মুফতি মাহমুদুল হাছান,মৌলভী রফিক,মৌলভী হাছান,মৌলভী তানিম,মৌলভী ইউসুফ বিন জাফর প্রমুখ।সংবর্ধনা সভায় সংযুক্ত আরব আমিরাতের বহু প্রবাসী, জামিয়া দারুস্সুন্নাহর সাবেক ছাত্ররা এতে অংশ গ্রহন করেন।

সভায় সংবর্ধিত অতিথি মাওলানা আবছার উদ্দিন কাছেমী বলেন,কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্টান জামিয়া দারুস্সুন্নাহর পরিচালক হিসাবে আরব আমিরাতের জমিনে এত বড় সংবর্ধনা এটি আমার সম্মান নয়, দারুস্সুন্নাহ মাদরাসার সম্মান। জামিয়া দারুস্সুন্নাহর সাবেক ছাত্ররা বিশেষ করে স্নেহের ছাত্র জাফর আলমেরর অবদান অনস্বীকার্য। পরে সংবর্ধিত অতিথি সকলের কল্যাণ কামনা করে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana