মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
সাতকানিয়ায় পিকআপের এয়ারকুলারে ১০ কোটি টাকার আইস সহ আটক-২

সাতকানিয়ায় পিকআপের এয়ারকুলারে ১০ কোটি টাকার আইস সহ আটক-২

বাহারছড়া ইউপির গুরা মিয়ার ছেলে ফয়সাল আহমদ প্রকাশ ফজল সহ আটক-২

চট্রগ্রাম প্রতিনিধি ::                                        চট্টগ্রামের সাতকানিয়া  কক্সবাজার থেকে আসবাবপত্র ঢাকায় নেওয়ার পথে পিকআপের এয়ারকুলারের ভেতর থেকে প্রায় ১০ কোটি টাকার দুই কেজি আইস উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুজনকে আটক করে পুলিশ।

শুক্রবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া কেঁওচিয়া তেমুহনীর নিজাম উদ্দীন পেট্রল পাম্পের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- টেকনাফের বাহারছড়া ইউনিয়নের গুরা মিয়ার ছেলে পিকআপ চালক ফয়সাল আহমদ প্রকাশ ফজল (২৯) ও তার সহকারী উখিয়া কুতুপালং এলাকার আনজর হোসেনের ছেলে জাহেদ আলম।

পুলিশ জানায়, কক্সবাজারে বেসরকারি টেকনাফ হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল নামে একটি এনজিও সংস্থায় কর্মরত মো. আরিফুর রহমান (২৭) নামে এক কর্মকর্তার আসবাবপত্র নিয়ে পিকআপটি ঢাকায় যাচ্ছিল। তিনি বাসার আসবাবপত্র নিতে ভাড়ায় মো. দিদার নামে আরেক ব্যক্তির কাছ থেকে গাড়িটি ভাড়া করেন। দিদার নামে ওই ব্যক্তি বেশি দামে বিক্রির জন্য ১০ কোটি টাকা মূল্যের ২ কেজি ক্রিস্টাল আইস এনজিও কর্মকর্তার অগোচরে চালক ও হেলপারের সহযোগিতায় ঢাকা পাঠাচ্ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের একটি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া এলাকায় অবস্থান নেয়। তথ্যানুযায়ী ক্রিস্টাল মেথ আইস বহনকারী পিকআপটি সাতকানিয়া পৌঁছলে পুলিশের টিম পিকআপটি থামিয়ে চালক ও হেলপারকে আটক করে।

পরে পুলিশ তাদের স্বীকারোক্তিতে পিকআপের এয়ারকুলারে লুকানো দুই কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করে। মাদক পরিবহনের অপরাধে পিকআপটি জব্দ করা হয়েছে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু বলেন, বেসরকারি ওই এনজিও কর্মকর্তার অগোচরে দিদার নামে গাড়ির মালিক পরিচয় দেওয়া ব্যক্তি চালক ও হেলপারের সহযোগিতায় কক্সবাজার থেকে এগুলো ঢাকায় পাঠাচ্ছিলেন। সেখানে বেশি দামে এসব বিক্রির পরিকল্পনা ছিল তার। চট্টগ্রাম বিভাগে এটিই প্রথম সর্বোচ্চ ক্রিস্টাল মেথ আইসের চালান। গোপন সংবাদ পেয়ে আমরা তাদের আটক করেছি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদের আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana