শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
হ্নীলায় হেল্থ কেয়ারের এমপিও সুজিত দে’ কতৃক ধর্মীয়ানুভূতিতে আঘাত: পল্লী চিকিৎসকদের পণ্য বর্জনের ঘোষণা

হ্নীলায় হেল্থ কেয়ারের এমপিও সুজিত দে’ কতৃক ধর্মীয়ানুভূতিতে আঘাত: পল্লী চিকিৎসকদের পণ্য বর্জনের ঘোষণা

হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিঃ এমপিও সুজিত দে মুসলিমদের পবিত্র ধর্মগ্রন্থ নিয়ে কটুক্তি: হ্নীলা পল্লী ডাক্তার কল্যাণ সমিতি অনির্দিষ্টকালের উক্ত কোম্পানীর ঔষুধ ও পণ্য বর্জনের ঘোষণা:

সংবাদ বিজ্ঞপ্তি : টেকনাফ উত্তর শাখায় কর্মরত হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিঃ এমপিও সুজিত দে  মুসলমানদের পবিত্র পবিত্র ধর্মগ্রন্থ নিয়ে কটুক্তি এবং ধর্মীয়ানুভূতিতে আঘাত করে সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টির পাঁয়তারা করায়,তার প্রতিবাদ স্বরুপ  হ্নীলা পল্লী ডাক্তার কল্যাণ সমিতি অনির্দিষ্টকালের এই কোম্পানীর ঔষুধ ও পণ্য বর্জনের ঘোষণা দিয়েছে।

২২মার্চ বাদে জোহর হ্নীলা মরহুম ছৈয়দ উল্লাহ মার্কেট চত্বরে হ্নীলা পল্লী ডাক্তার কল্যাণ সমিতির এক বিশেষ জরুরী সভা সভাপতি ডাঃ মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক ডাঃ নুর মোহাম্মদ নুরুর সঞ্চালনায় এতে সংগঠনের প্রায় ৪০জন সদস্য উপস্থিত হয়ে বক্তব্য রাখেন। এতে বক্তারা বলেন, গত ১৭মার্চ দৈনিক প্রথম আলো অনলাইনে প্রকাশিত “শাল্লার ঘটনা ঠেকাতে ব্যর্থ প্রশাসন ও পুলিশ” শিরোনামের সংবাদে হ্নীলায় কর্মরত হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালয়ের মেডিকেল রিপ্রেজেন্টেটিভ সুজিত দে কমেন্টে এ পবিত্র আল কুরআনকে বস্তা পচাঁ ধর্মীয় গ্রন্থ হিসেবে আখ্যা দিয়ে পবিত্র কুরআনের অবমাননা করেছে এবং মুসলমানের ধর্মীয়ানুভূতিতে চরমভাবে আঘাত করেছে। যার ফলে সাম্প্রদায়িক সংঘাত বাড়তে পারে। যার কারণে দেশকে সংঘাতমময় পরিস্থিতির দিকে ঠেলে দেওয়ার হীনমানসিকতার কারনে সকলে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হেল্থ কেয়ার ফার্মাসিউটিক্যালসয়ের সকল প্রকার ঔষধ বয়কট করার জন্য সমিতির চিকিৎসকদের অনুরোধ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana