সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মুরাদ জিয়ার ফেইসবুক স্টার্টাসে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া!

গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মুরাদ জিয়ার ফেইসবুক স্টার্টাসে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া!

গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মুরাদ জিয়ার ফেইসবুক স্টার্টাসে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া
বার্তা পরিবেশকঃ
টেকনাফের তথাকথিত ভুঁইফোড়
সংগঠন জিয়া পরিষদের টেকনাফ উপজেলার সভাপতি মুরাদ জিয়া নামক উক্ত ভুঁইফোড় সংগঠনের নেতার ফেইসবুক স্টার্টাসে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। বিএনপির অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মুরাদ জিয়ার এই অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে।


উক্ত মুরাদ টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের সাবেক বিএনপি নেতা মরহুম মাস্টারের জাকের হোছাইনের ছেলে। তার ফেইসবুক আইডি থেকে টেকনাফ উপজেলা ছাত্রদলে সাবেক সভাপতি উপজেলা বিএনপির প্রচার সম্পাদক তরুণ ব্যবসায়ী গিয়াস উদ্দিনের বিরুদ্ধে বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে মিথ্যা ভিত্তিহীন, অশ্লীল ও ব্যক্তিগত আক্রমণ করে “মুরাদ জিয়ার” নিজস্ব ফেইসবুক আইডি থেকে এই কুরুচিপূর্ণ স্টার্টাস দেন। মুলত বিগত টেকনাফ উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলে গিয়াস উদ্দিন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রার্থী ছিল। উপজেলা ও জেলা বিএনপির রাজপথের আন্দোলনে সক্রিয় এবং ত্যাগ স্বীকার করে আসছে। এতে কিছু দলের সাইনবোর্ডধারীদের সহ্য হচ্ছিল না।
এই ব্যাপারে গিয়াসউদ্দিনের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি স্টার্টাস টি দেখেছি মুরাদ জিয়া নামক ফেইসবুক আইডি থেকে। জিয়া পরিষদ নামক ভুঁইফোঁড় তথাকথিত সংগঠনের নেতা নোংরা ও অশ্লীল ভাষায় স্টার্টাস দিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করে রাজনৈতিক অংঙ্গনে আমাকে হেয় ও কলুষিত করার অপচেষ্টা করছে।
ডিজিটাল প্লাটফর্মে কারো নামেএই ধরনের অশ্লীল, মিথ্যা,বানোয়াট, মানহানিকর, ভিত্তিহীন প্রচারণা ডিজিটাল নিরাপত্তা আইনে শাস্তিযোগ্য অপরাধ এবং মিথ্যা রটনা করে কারও মানহানি করলে দন্ডবিধি-১৮৬০ এর অধীনে শাস্তিযোগ্য অপরাধ।
গিয়াস উদ্দিন তার প্রতিক্রিয়ায় ,আগামী শুক্রবার শনিবার কোর্ট বন্ধ থাকায় রবিবার
বিভ্রান্তিকর ও মানহানিকর তার এই ডিজিটাল সন্ত্রাসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবেন বলে ও জানান। এই ধরনের মিথ্যা প্রচারনায় কাউকে বিভ্রান্ত না হওয়ার ও অনুরোধ করেন তিনি।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana