মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
ডিএসবির ফিরোজ এর বিদায় উপলক্ষে হোয়াইক্যং এ গণসংবর্ধনা সভা অনুষ্ঠিত

ডিএসবির ফিরোজ এর বিদায় উপলক্ষে হোয়াইক্যং এ গণসংবর্ধনা সভা অনুষ্ঠিত

ডিএসবির ফিরোজ বদলি জনিত বিদায় উপলক্ষে হোয়াইক্যং এ গণসংবর্ধনা সভা অনুষ্ঠিত :

নিজস্ব প্রতিবেক::

ডিএসবি,টেকনাফ জোন এর কর্তব্যরত মোঃ ফিরোজ আলম (সুমন)এ.এস.আই (নিরস্ত্র) এডিআইওর,টেকনাফ থেকে মহেশখালীতে বদলি জনিত বিদায় উপলক্ষে এক গণসংবর্ধনা সভা হোয়াইক্যং লম্বাবিলে অনুষ্ঠিত হয়।
অদ্য ২৩ জুন ২০২৩ইং রোজ জুমাবার বাদ জুমা হোয়াইক্যং লম্বাবিল হাজ্বী মো: হোছন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উক্ত সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট শিল্প উদ্দোক্তা,এইচ এম এম আয়াজ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই রুকুনুজ্জামান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিএসবি টেকনাফ জোনের এস আই সোহেল রানা, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আলমগীর চৌধুরী, উনছিপ্রাং বড় মাদরাসার মুহতামিম মাওলানা শমসুল আলম, কামালুসসুন্নাহ মাদরাসার পরিচালক মাওলানা ক্বারী কামাল উদ্দিন,হোয়াইক্যং বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো:সেলিম,লম্বাবিলের মোসা আকবর, তেচ্ছব্রীজ নতুন জামে মসজিদের সভাপতি মোস্তাক আহমদ,লম্বাবিল এলাকার জনপ্রতিনিধি শাহআলম প্রমুখ এতে বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথি সহ উপস্থিত সকল অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।


সঞ্চালনা করেন বিশিষ্ট সমাজকর্মী মো: ইসহাক।
সংবর্ধনা সভায় বক্তারা বলেন, আমরা আজ অত্যন্ত দুঃখ, কষ্ট ও ভারাক্রান্ত হৃদয়ে ডিএসবির একজন
মানবিক কর্মকর্তা কে বিদায় দিচ্ছি।
আওয়ামী লীগ নেতা আলমগীর চৌধুরী বলেন,
ডিএসবির বিদায়ী অফিসার ফিরোজ ভাই একজন পরিচ্ছন্ন ও বরেন্য ক্লিন ইমেইজের অফিসার।
একদিন বাংলাদেশের মাঠিতে তিনি সুদক্ষ একজন অফিসার হিসাবে বলিষ্ঠ নেতৃত্ব দিবেন বলে আমাদের প্রত্যাশা।
মাওলানা শমসুল আলম বলেন,
মানবিক পুলিশ বলে সুখ্যাত ফিরোজ ভাই গত পবিত্র মাহে রমজানে আমাদের মাদরাসার জামে মসজিদের সকল এতেকাফরত ছাত্রদের ঈদের কাপড় নিতে তার সামর্থ মতে অনুদান দিয়ে এতীম মিসকিনদের পাশে দাঁড়িয়েছেন। তার উদারতায় আমরা মুগ্ধ।
সভাপতির বক্তব্য এইচএম আয়াজ উদ্দিন বলেন,আমাদের এলাকায় একটি জামে মসজিদের সংস্কারে তার অবদান অপরিসীম।
এছাড়া তিনি টেকনাফ উপজেলার সকল গ্রাম পুলিশের(চৌকিদার) গত ঈদুল ফিতরে ঈদ বোনাস প্রদান করে মানবতার ফেরিওয়ালা হিসাবে দৃষ্টান্ত দেখিয়েছেন। পাশাপাশি প্রচন্ড শীত মৌসুমে শীতার্ত মানুষের কাছে কম্বল বিতরণ করে মানবিকতার পরিচয় দিয়েছেন। হোয়াইক্যং এলাকার মানুষ তার কাছে ঋণী হয়ে থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana