মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কক্সবাজারে হাইওয়ে পুলিশ কর্তৃক সিএনজিসহ ৫০ লিটার দেশী মদ উদ্ধার

কক্সবাজারে হাইওয়ে পুলিশ কর্তৃক সিএনজিসহ ৫০ লিটার দেশী মদ উদ্ধার

কক্সবাজারে হাইওয়ে পুলিশ কর্তৃক সিএনজিসহ ৫০ লিটার দেশী মদ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক:
অদ্য ২৫/০৪/২০২৩ ইং তারিখ বিকাল ১৮.৩০ ঘটিকায় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের রামুক্রসিং হাইওয়ে থানার এটিএসআই মোঃ আলমগীর হোসেন সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কক্সবাজার সদর থানাধীন সরকারি কলেজ গেইট এর পশ্চিমে জাহাঙ্গীর আলম টমটম গ্যারেজের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে সিএনজি নং কক্সবাজার থ-১১-৬৮৯৪ থেকে দুটি প্লাস্টিকের বস্তায় রাখা পলিথিন মোড়ানো অবস্থায় ৫০ লিটার দেশী মদ মূল্য (৫০×৫০০=২৫০০০টাকা) উদ্ধারপূর্বক সিএনজি ও দেশী মদ উপস্থিত স্বাক্ষীদের সামনে জব্দতালিকা মূলে জব্দ করা হয়। অভিযান কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী সিএনজি চালক সিএনজি ও মদ রেখে পালিয়ে যায়।
পলাতক আসামীর বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
কুমিল্লা হাইওয়ে রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান,হাইওয়ে পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে,থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana