শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও মেম্বারের বক্তব্য

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও মেম্বারের বক্তব্য

দৈনিক কক্সবাজার বার্তা সহ বিভিন্ন অনলাইনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ:

গত ২৩ জানুয়ারী২০২২দৈনিক আজকের কক্সবাজার বার্তার প্রথম পাতায় এবং বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে “জয়নালের নেতৃত্বে ৩০ সিন্ডিকেট” শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদের একাংশে, জয়নালের ইয়াবা পাচার তার পুরাতন পেশা, রাতদিন মাদক সেবীদের কাছে ইয়াবা পৌছানোর কাজে ব্যস্ত, বেশ কয়েকটি ইয়াবা উদ্ধারের ঘটনায় সে জড়িত মর্মে ভূঁয়া অভিযোগ আনা হয়েছে। এছাড়া সংবাদের আরেক অংশে জয়নাল ও তার সিন্ডিকেটের সদস্য রমজান বিনা বাধায় মাছ শিকার ও জয়নাল,রমজান,আবছার ইয়াবা পাচার করে রোহিঙ্গা ক্যাম্পে। এধরনের মিথ্যা সংবাদ আমাদের কে নয় পুরো এলাকাবাসী কে ব্যাথিত করেছে। মাদক বা ইয়াবার সাথে কে বা কারা জড়িত,কোন পরিবারের ছেলে মেয়ে জড়িত এলাকার সকলেই জ্ঞাত আছেন। কিন্তু নিরীহ মানুষ কে ইয়াবা কারবারী সাজিয়ে সংশ্লিষ্ট প্রতিবেদক নিজের অপকর্ম আড়াল করার চেষ্টা করছে। কথিত সাংবাদিক আমাদের কে ফোন দিয়ে ঢাকা পোষ্ট পরিচয় ও সরকারী গোয়েন্দা সংস্থার নাম বিক্রি করে ফায়দা হাসিলের চেষ্টা করেছিল। এতে কাজ না হওয়ায় আমাদের বিরুদ্ধে মান হানিকর সংবাদ পরিবেশ করে আমাদের কে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করেছে মাত্র।
“স্থানিয় হোয়াইক্যং ইউপির ৩ নং ওয়ার্ডের মেম্বার রশিদ আহমদ জানায়,জয়নাল ও লেদু দীর্ঘদিন থেকে চিংড়ি ঘের নিয়ে মাছ চাষ করে আসছে। প্রশাসনের কাছে তাদের বদনাম নেই। নেই কোন মাদকের মামলা ও। একটি কুচক্রিমহল তাদের বিরুদ্ধে অপপ্রচারের নেমেছে। তাদের ব্যাপারে আনিত উক্ত অভিযোগ সত্য নয়”। প্রকাশিত সংবাদ টি সঠিক নয়,সম্পূর্ণ মিথ্যা বানোয়াট বিধায় উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এই সংবাদে স্থানিয় প্রশাসন সহ কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি। পত্রিকা কতৃপক্ষ, সম্পাদক মহোদয় কে এ ধরনের বিতর্কিত সংবাদ প্রকাশে যাচাই বাচাই সহ আরো দায়িত্বশী হওয়ার সবিনয় অনুরোধ করছি।
প্রতিবাদকারী:
মোঃ জয়নাল ও রমজান।
উনছিপ্রাং,হোয়াইক্যং,টেকনাফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana