মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
টেকনাফের হাজী আব্দুল করিমের মরদেহ উদ্ধা মেরিন ড্রাইভ থেকে

টেকনাফের হাজী আব্দুল করিমের মরদেহ উদ্ধা মেরিন ড্রাইভ থেকে

ডেস্ক রিপোর্ট:::

কক্সবাজারের টেকনাফ উপজেলার উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকার একটি কালভার্টের নিচে থেকে হাজী আব্দুল করিম (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। সে টেকনাফ পৌর সভার কুলাল পাড়া এলাকার হাজী সব্বির আহম্মদের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কচ্ছপিয়া এলাকার পশ্চিমে মেরিনড্রাইভ সড়কের কালভার্টের নিচে রক্তাক্ত একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। সংবাদ পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাহারছড়া শামলাপুর ফাঁড়ির ইনচার্জ নুর মোহাম্মদ বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মরদেহটি পাঞ্জাবী পায়জামা পরিহিত অবস্থায় ছিলো। শরীরের কোথাও কোন অঘাতের চিহ্ন পাওয়া যায়নি তবে নাক ও মুখ থেকে রক্ত ঝরছিলো।

নিহতের পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার দিনে ঘর থেকে বের হওয়ার পর সারারাত বাড়ি ফিরেনি। বাস্তব জীবনে সে অত্যান্ত সাদামাটা জীবন যাপন করতেন। কি কারনে হত্যাকান্ডের মতো ঘটনা ঘটতে পারে তা বুঝে উঠতে পারছেন না তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana