শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফে মুজিববর্ষ উপলক্ষে ৪র্থ ধাপে ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তরের বিষয়ে প্রেস ব্রিফিং

টেকনাফে মুজিববর্ষ উপলক্ষে ৪র্থ ধাপে ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তরের বিষয়ে প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক ,টেকনাফ।

সারাদেশের মতো মুজিববর্ষ উপলক্ষে ৪র্থ ধাপে টেকনাফে ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর বিতরণের হস্তান্তরের বিষয়ে প্রেস ব্রিফিং এর আয়োজন করেছেন টেকনাফ উপজেলা প্রশাসন। আজ সোমবার ২০ মার্চ সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান জানান, উপজেলায় ৪র্থ ধাপে ১৪৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে একটি বাড়ি ও ২ শতক জমি হস্তান্তর করা হবে। আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সংযুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন সমাপ্তির পরে গৃহহীন পরিবারকে গৃহ এবং জমির দলিল হস্তান্তর করবেন উপজেলা প্রশাসন। বাকি ৬৪ টি বাড়ির নির্মাণ কাজ এখন পর্যন্ত চলমান রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ( ভূমি) মোঃ এরফানুল হক চৌধুরী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা খোরশেদ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবীর কুমার দত্তসহ আরো অনেকে।

তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মতে বাংলাদেশর একটি মানুষও গৃহহীন থাকবেনা এই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় টেকনাফে ৪র্থ ধাপে উক্ত পরিবারগুলো জমিসহ বাড়ি পাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana