1. banglahost.net@gmail.com : rahad :
  2. teknafnews24@gmail.com : tahernaeem :
টেকনাফ পৌরসভার চলমান ৩৫ কোটি টাকার উন্নয়ন প্রাইমারি ড্রেনের ঢালাই উদ্বোধন করলেন মেয়র হাজ্বী ইসলাম - Teknaf News24
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা দুর্বৃত্তের গুলিতে ৬ রোহিঙ্গা নিহত মণ্ডপে কুরআন রাখার কথা ‘স্বীকার করেছে’ ইকবাল দৈনিক কক্সবাজার ৭১ কার্যালয়ে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী প্রাথমিক-ইবতেদায়ি সমাপনী পরীক্ষা হচ্ছে না! বাংলাদেশ কোনো ধর্ম ব্যবসায়ী-মৌলবাদীর আস্তানা হতে পারে না- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী উখিয়ার ৫ ইউনিয়নে ৩৯২ প্রার্থীর মনোনয়ন জমা টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর হোয়াইক্যং বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচনে হানিফ সভাপতি,মুর্শেদ সম্পাদক নির্বাচিত আইসের চালান ধরা পড়লে টাকা দিতে হয় না মিয়ানমারে

টেকনাফ পৌরসভার চলমান ৩৫ কোটি টাকার উন্নয়ন প্রাইমারি ড্রেনের ঢালাই উদ্বোধন করলেন মেয়র হাজ্বী ইসলাম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৪০৫ বার পঠিত

টেকনাফ পৌরসভার চলমান ৩৫ কোটি টাকার উন্নয়ন প্রাইমারি ড্রেনের ঢালাই উদ্বোধন করেন: মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

মোঃ আলমগীর, টেকনাফ :::
কক্সবাজারের টেকনাফ পৌরসভায় ৩৫ কোটি টাকার ধারা বাহিক উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারী ) বিকাল ৩.টার দিকে টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে প্রাইমারী ড্রেনের ঢালাই কাজ উদ্বোধন করেন টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।

এমজিএসপি’র প্রকল্পের আওতায় বিশ্বব্যাংকের অর্থায়নে টেকনাফ পৌরসভার আওতাধীন এলাকার সড়ক, মহা সড়কের উভয় পার্শ্বে ড্রেন, ফুটপাত, আরসিসি রাস্তা সংস্কার ও সড়কবাতিসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প কাজ রয়েছে।

টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা সহকারী মিউনিসিপাল ইঞ্জিনিয়ার কনসালট্যান্ট মো. রফিকুল ইসলাম,পৌর সচিব মহিউদ্দিন ফয়েজী,
সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ঠিকাদারের প্রতিনিধি গিয়াস উদ্দিন চৌধুরী, টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর প্রমুখ।

মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম বলেন ‘জনগণের মাঝে যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম সেগুলো বাস্তবায়ন করছি।’ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচেছ,ভবিষ্যতে আরও এগিয়ে যাবে। ফলে পৌরসভারও ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হবে।

তিনি আরও বলেন, পৌর শহরের রাস্তাঘাটের সুবিধার্থে নাগরিককে বিল্ডিং কোড মেনে পানি নিষ্কাশনের ব্যবস্থা রেখে স্থাপনা নির্মাণ করতে হবে। তাছাড়া পৌর শহরকে পরিষ্কার পরিচছন্ন রাখতে পৌরবাসীর সহযোগিতা কামনা করেন। উদ্বোধন অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs