শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
টেকনাফ ফারিয়া র বার্ষিক ফ্যামিলি ডে ২০২৩ সম্পন্ন

টেকনাফ ফারিয়া র বার্ষিক ফ্যামিলি ডে ২০২৩ সম্পন্ন

টেকনাফ ফারিয়া র বার্ষিক ফ্যামিলি ডে ২০২৩ সম্পন্ন

বার্তা পরিবেশকঃ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন ফারিয়া টেকনাফ শাখার উদ্যোগে সংগঠন এর সদস্যদের পারিবারিক মিলনমেলা ” ফ্যামিলি ডে ” উৎযাপিত হলো ১০ ই ফেব্রুয়ারি শুক্রবার টেকনাফ টুরিজম পার্ক পিকনিক স্পটে । শতাধিক প্রতিনিধিদের পরিবার পরিজন নিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে বিভিন্ন ইভেন্ট সম্পন্ন করা হল। টেকনাফ ফারিয়া র সভাপতি মিরাস উদ্দিন এর উদ্বোধনী বক্তৃতার মাধ্যমে কর্মসূচি শুরু হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়া সিনিয়র সহসভাপতি ও মানবিক সংগঠন মারোত এর প্রতিষ্টাতা সভাপতি আবু সুফিয়ান, বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা ফারিয়া সিনিয়র সহসভাপতি সরোয়ার কামাল। সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত ফ্যামিলি ডে অনুষ্ঠানে টেকনাফ ফারিয়ার সহসভাপতি আজিম উদ্দিন, সহসাধারণ সম্পাদক ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক ইউছুফ উদ্দিন রানা , অর্থ সম্পাদক রেজাউল আলম , ক্রীড়া সম্পাদক ওমর ফারুক শরীফ, সহ ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক শাহীন কাদের , সদস্য মোহাম্মদ গোলাম মুস্তফা , সদস্য এরশাদুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন ।

অন্যদিকে ক্রীড়া সম্পাদক মাঠ থেকে বাশিতে ফু দিয়ে বাচ্চাদের মাঠে ডাকেন। শুরু হয় বাচ্চাদের কবিতা ও ছড়া আবৃতি। এতে বিভিন্ন বয়সের প্রতিযোগীরা স্বতস্ফুর্ত ভাবে অংশ নিয়ে খেলার মাঠকে প্রানবন্ত করে তোলে। পরপরই শুরু হয় পুরুষদের ক্রিকেট, ফুটবল, মোটরসাইকেল রেস, ফুটবল জাম্প, ও মহিলাদের বালিশ খেলা। সকলের অংশগ্রহনে জমে উঠে খেলাধুলা পর্বটি। এই পর্ব পরিচালনায় আরও যারা সহযোগিতা করেছেন কার্যকরী সদস্য মোহাম্মদ ইস্রাফিল খা, মোহাম্মদ হক ও সাইফুল হাকিম । .পরে র‍্যফল ড্র অনুষ্ঠান ও সন্ধ্যায় পুরস্কার বিতরণ এ-র মধ্যে দিয়ে দিনের কর্মসূচী সমাপ্তি হয় । আগামী ফ্যামিলি ডে ২৪ এর আগাম নিমন্ত্রনের মধ্য দিয়ে শেষ হয়ে যায় টেকনাফ ফারিয়ার বিগত বছরের মধ্যে সবচেয়ে আকর্ষনীয় এবং প্রানবন্ত ফ্যামিলি ডে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana