রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
সকল প্রস্তুতি সম্পন্ন:১৬ই সেপ্টেম্বর পাবলিক হল ময়দানে ইসলামী আন্দোলনেন সমাবেশ

সকল প্রস্তুতি সম্পন্ন:১৬ই সেপ্টেম্বর পাবলিক হল ময়দানে ইসলামী আন্দোলনেন সমাবেশ

১৬ই সেপ্টেম্বর পাবলিক হল ময়দানে ইসলামী আন্দোলন এর সমাবেশের অনুমতিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে দলটি

আগামী ১৬ সেপ্টেম্বর কক্সবাজার পাবলিক হল ময়দানে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার উদ্যোগে আয়োজিত বিশাল সমাবেশের অনুমতিসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। দায়িত্বশীল নেতাকর্মীরা সমাবেশ সফল করার জন্য রাত দিন ব্যস্ত সময় পার করছেন।
সমাবেশ সফল করার জন্য অদ্য ১৪-০৯-২০২৩ ইং বিকাল ৫টায় জেলা কার্যালয়ে ইসলামী আন্দোলন কক্সবাজার জেলার সর্বশেষ প্রস্তুতি ও পর্যালোচনা বৈঠক জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও জেলা জয়েন্ট সেক্রেটারী প্রভাষক রাশেদ আনোয়ার এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

প্রধান নির্বাচন কমিশনের পদত্যাগ ও ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল। সংখ্যানুপাতিক (PR) নির্বাচন পদ্ধতির প্রবর্তন। বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে বর্তমান সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবী ও দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি রোধ করে জনদুর্ভোগ লাগবের দাবীতে অনুষ্টিতব্য সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই)। উক্ত সমাবেশে জাতীয় ও জেলা নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবেন।

আমীরের আগমন উপলক্ষে ইতিমধ্যে জেলার সর্বত্র প্রচার-প্রচারণা (মাইকিং, লিফলেট বিতরণ) অব্যাহত রয়েছে। উপজেলা পর্যায়ে যৌথ বৈঠক শেষ হয়ে এখন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ব্যাপক প্রস্তুতি চলছে। মূলত সামনে জাতীয় নির্বাচনের আগ মুহূর্তে আমীরে আন্দোলন এর কক্সবাজারে আগমন উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে সতেজতা ও উচ্ছ্বসিত অবস্থা বিরাজ করছে।
উক্ত বৈঠকে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার উপদেষ্টা ডাঃ মোহাম্মদ আমিন, জেলা সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ শোয়াইব, সেক্রেটারী মাওলানা ফরিদুল আলম, এসিস্ট্যান্ট সেক্রেটারী আব্দুর রউফ লাভলু, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ হোসাইন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা ইসমাইল জাফর, অর্থ সম্পাদক মাওলানা জাহেদুর রহমান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা নুরুল ইসলাম আজিজী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হামিদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সহ-সভাপতি এমরানুল হক, সাংগঠনিক সম্পাদক সাইমুন সোহেল শাকিব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মাওলানা সেলিম উদ্দিন
প্রচার সম্পাদক
ইসলামী আন্দোলন বাংলাদেশ
কক্সবাজার জেলা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana