শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
হোয়াইক্যং ইউনিয়নে নৌকার মাঝি নিয়ে অসন্তোষ: বাতিল ঘোষনার দাবী

হোয়াইক্যং ইউনিয়নে নৌকার মাঝি নিয়ে অসন্তোষ: বাতিল ঘোষনার দাবী

ককক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দুঃসময়ের নৌকার কান্ডারী ও দলের ত্যাগি নেতা কর্মীরা  চরম হতাশ, তৃণমূলের দলীয় নেতাকর্মীদের মাঝে  বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তাদের মতে একজন অযোগ্য মানুষের হাতে নৌকা তুলে দেয়া হয়েছে। আজিজুল হককে  প্রার্থী মনোনয়নের খবর শুনে সাধারণ ভোটারের মাঝে চরম প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। দুঃসময়ের দলের প্রিয়মুখগুলো সকল যোগ্যতা থাকা সত্বেও কেন নৌকার মনোনয়ন পেল না এমন প্রশ্ন আওয়ামীলীগ ও সাধারণ ভোটারদের।

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আজিজুল হক  হওয়ায় অনেকে হতাশা ব্যক্ত করেছেন।  এলাকাবাসী জানান,  গত ইউপি নির্বাচনে আজিজুল হক  ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী হয়ে বিপুল ভোটে পরাজিত হয়। এবারো তিনি ইউপি সদস্যপদে নির্বাচনের গনসংযোগ ও করেছেন।

তাকে কিভাবে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিল এটাই প্রশ্ন আওয়ামীলীগ দলীয় নেতাকর্মী ও ভোটারদের। তাই হোয়াইক্যং ইউনিয়নের  জনগণের দাবি এই মনোনয়ন বাতিল করে  আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়ন পূনঃবিবেচনার দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana