শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের কমিটি গঠিত

কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের কমিটি গঠিত

কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের কমিটি গঠিত:মিনহাজ সভাপতি,শাহজাহান সহ-সভাপতি, মাহমুদুল হক সম্পাদক ও নুরুল আমিন ক্যাশিয়ার নির্বাচিত
বার্তা পরিবেশকঃ
টেকনাফ উপজেলার হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের অন্তর্গত ৫ নং ওয়ার্ডের ব্যতিক্রম মূলক অরাজনৈতিক সংগঠন
“কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদ”। এই সংগঠনটি ০১-০১-২০১৪ ইং তারিখে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম সম্পাদন করে থাকে। বিভিন্ন লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এই সংগঠনটি বিভিন্ন কার্যক্রম সম্পাদন করে যাচ্ছে।
সংগঠনের কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে প্রতি ২ বছর অন্তর অন্তর নির্বাচন বা দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে গত ০৬ জানুয়ারি ২০২৩ ইং একটি গুরুত্বপূর্ণ সাধারণ সভার আয়োজন করে।
দ্বি-বার্ষিক কার্যক্রম পবিত্র কুরআন তেলাওয়াত মাধ্যমে শুরু হয়। সভায় সমিতির সদস্যদের একতা ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক অটুট রাখতে এবং সমিতির কল্যাণের স্বার্থে কাজ করার জন্য পৃথক পৃথক মতামত প্রদান করেন।
এর পর শুরু হয় নির্বাচনের আনুষ্ঠানিক কার্যক্রম।
নির্বাচনের ৪ পদে- যথাক্রমে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সভাপতি ও অর্থ সম্পাদক পদে সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে
মোঃ মিনহাজ উদ্দিন সভাপতি,মোঃ শাহজাহান সহ-সভাপতি,
মাহমুদুল হক সাধারণ সম্পাদক ও
নুরুল আমিন অর্থ সম্পাদক(ক্যাশিয়ার)নির্বাচিত হয়।
উল্লেখিত নির্বাচিত প্রার্থীগণের মেয়াদকাল থাকবে:-০৬-১-২০২৩ ইং থেকে ০৬-১-২০২৫ ইং তারিখ পর্যন্ত।

নির্বাচন শেষে সবাই সমিতির উন্নয়ন মূলক কর্মসূচি নিয়ে মতামত প্রকাশ করেন এবং নব নির্বাচিতদের দ্বারা সমিতির সার্বিক উন্নয়নের আশা ব্যক্ত করেন।প্রতি ২ বছরের ন্যায় এই বছরও সুষ্টুভাবে ৬ষ্টতম নির্বাচন সম্পন্ন হওয়ায় তারা মহান রাব্বুল আলামীনের শুকরিয়া ও সকল সদস্যদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।
#কানজর পাড়া আদর্শ যুব উন্নয়ন সংসদের উপদেষ্টাদের নাম:-
১/ মোঃ শাহেদ নূর
২/ হারুন অর রশীদ
৩/ লুৎফুর আমিন
৪/ আবছার উদ্দিন
৫/ আবদুল্লাহ আল জুবাইর

উক্ত সংসদের অফিস বিভাগ :-
১/ জান্নাতুন নাইম
২/ কামাল হোসাইন
৩/ মোঃ আলমগীর
#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana